কন্নড় অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন অন্তঃসত্ত্বা স্ত্রী

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ , জুন ৯, ২০২০

মাত্র দুবছর আগেই মেঘনা রাজের সঙ্গে বিয়ে হয়েছিল জনপ্রিয় কন্নড় অভিনেতা চিরঞ্জিবী সরজা। বর্তমানে অভিনেতার স্ত্রী অন্তঃসত্ত্বা। খুব শিগগির চিরঞ্জিবীর প্রথম সন্তানের জন্ম দিতে যাচ্ছেন তিনি। তারই মধ্যে রবিবার মেঘনার জীবন যেন ওলটপালট হয়ে গেল।

প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই চলে গেলেন অভিনেতা চিরঞ্জিবী। দক্ষিণী সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুসারে মেঘনা এখন তিন মাসের অন্তঃসত্ত্বা। এই অবস্থায় চিরঞ্জিবীর আকষ্মিক মৃত্যুতে পড়েছেন মেঘনা।

রবিবার স্বামীর শেষকৃত্যের সময় কান্নায় ভেঙে পড়তে দেখা যায় মেঘনা রাজকে। রবিবার চিরঞ্জিবী সরজার শেষকৃত্যে উপস্থিত ছিলেন দক্ষিণী চলচ্চিত্র জগতের বহু তারকা। সোমবার চিরঞ্জিবীর বেঙ্গালুরু বাগানবাড়িতে সম্পন্ন হয় শেষকৃত্য।

এদিকে চিরঞ্জিবীর মৃত্যু পর ইন্টারনেটদুনিয়ায় ভাইরাল হয়েছে চিরঞ্জিবী ও মেঘনা রাজের বিয়ের নানান ভিডিও।

রবিবার বেঙ্গালুরুর এক হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয় অভিনেতার। চিরিঞ্জিবী সরাজার মৃত্যুর খবরে আরও এক দক্ষিণী তারকা আল্লু সিরিশ লিখেছেন, ”চিরঞ্জিবি সরজার আকষ্মিক মৃত্য়ুর খবরে হতবাক। মাত্র ৩৯ বছর বয়স হয়েছিল। তাঁর পরিবারের প্রতি সমবেদনা রইল। চিরুর আত্মার শান্তি কামনা করি।” সমবেদনা জানিয়েছেন দক্ষিণী অভিনেত্রী পিয়ামণি রাজ।

চিরঞ্জিবী সরজার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অন্যান্য দক্ষিণী তারকারাও। এমনকি প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় অনিল কুম্বলেও শোকপ্রকাশ করেছেন। লিখেছেন, ”আকষ্মিক এই খবরে হতবাক ও মর্মাহত। অল্প বয়সেই চলে যেতে হল। পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

‘আই লাভ ইউ’, ‘প্রেমা বরাহ’, ‘দন্ডম দশগুণম’, ‘বর্ধনায়ক’, ‘বায়ুপুত্র’ সহ বহু কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জিবী সরজা।