এলাকার উন্নয়নে কাজ করতে চান বিউটি সিকদার

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ , মার্চ ১, ২০২১

এলাকার উন্নয়নের মাধ্যমে ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়তে চান আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য নৌকার প্রার্থী বিউটি সিকদার। তার প্রয়াত বাবা শিক্ষক শহিদুল ইসলাম সমাজে গঠনমূলক ভূমিকা রেখে এলাকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন সারা জীবন। বাবার সেই আদার্শ আর শিক্ষা কাজে লাগিয়ে ইউনিয়নবাসীকে সেবা দেওয়াই মূল লক্ষ- এমনটাই জানালেন উপজেলায় একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী বিউটি সিকদার।

মসজিদ-মাদ্রাসা, হাট-বাজার সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে এলাকায় মানুয়ের কাছে আলোচনায় রয়েছেন তিনি। শুক্তাগড় ইউপির

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিউটি সিকদার বলেন, দলীয় প্রতীকে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আদর্শে স্বাস্থ্য, শিক্ষা, কৃষি খাতসহ রাস্থাঘাটের উন্নয়ন করব। সমাজ থেকে মাদক নির্মূল আর বাল্যবিয়ে বন্ধ করা হবে।শুক্তাগড় ইউনিয়নকে আধুনিক ও দুর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন গড়ব। মুজিব আদর্শে বিশ্বাসী ছিলেন বিউটি সিকদারের পিতা এবং শশুর।তারা উভয়েই শিক্ষক ছিলেন এবং আওয়ামী রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন। বিউটি সিকদার বিগত বন্যা ও করোনাকালীন ত্রানসামগ্রীসহ এলাকাবাসীর পাশে থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন।

এলাকাবাসী বিউটি সিকদারকে নৌকা প্রতীক দেওয়ার জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক খাদ্য ও শিল্প মন্ত্রী আলহাজ্জ আমির হোসেন আমুর কাছে জোড় অনুরোধ জানিয়েছেন।