সাভার পৌর কাউন্সিলর রমজান আহমেদ এর মাদক বিরোধী র‍্যালী

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২২, ২০২১

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি উপলক্ষে নানা কর্মসূচীর মধ্যে মাদক মুক্ত সাভার গড়ার প্রতিজ্ঞা করলেন পৌরসভার কাউন্সিলর রমজান আহমেদ ।

এ উপলক্ষে একুশে ফেব্রুয়ারি সকালে পৌরসভার ১ নং ওয়ার্ডে পোড়াবাড়ি থেকে বিভিন্ন স্থান পদক্ষিন করে রশিদ মেম্বার এর মোড়ে এসে পথসভা হয়। ওসময় বক্তব্য রাখেন সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদসহ এলাকাবাসী।

এসময় রমজান বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের এই দিনে সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা৷ একই সাথে এই ওয়ার্ড মাদক মুক্ত করার লক্ষ্যে একটি কমিটি করেছি। আমরা ওয়ার্ডটি মাদক মুক্ত করবো।

তিনি আরও বলেন, আমাদের ওয়ার্ডে কেউ মাদক নিয়ে প্রবেশ করলে ও মাদক সেবন করলে আমরা নিজেরাই প্রতিরোধ করবো। কোন মাদক ব্যবসায়ীকে এই এরাকায় প্রবেশ করতে দেওয়া হবে না। আমাদের এই ওয়ার্ডে লক্ষ লক্ষ মানুষ বাস করে। এতো সচেতন মানুষের ভীড়ে গুটি কয়েক মাদক ব্যবসায়ী আমাদের এলাকার সম্মান ক্ষুন্ন করতে চায়। আমরা প্রতিজ্ঞা করেছি আজকের পর থেকে এই এলাকায় কোন মাদক ব্যবসায়ী, চাঁদাবাজিসহ কোন অন্যায় করতে দেওয়া হবে না। এধরনের কাউকে পাওয়া গেলে তাকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হবে।