নবীনগরে বৃদ্ধ খুনের ঘটনায় গ্রেফতার ১৪

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৯, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৮০ বছরের বৃদ্ধ মিলন সরদারকে চোখ উপড়ে হত্যার ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার বুধল ইউনিয়নের থলিয়ারা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- জালাল মিয়া, আলাল মিয়া, দয়াল শাহ, জামাল মিয়া,  হোসেন মিয়া, মাসুদুর রহমান, মিজানুর রহমান, মো. আমির হোসেন , মঈন উদ্দিন ওরফে মনির মিয়া, মুহিন উদ্দিন, মো. কামাল মিয়া, রজব আলী, শাহীন মিয়া, মো. ডালিম মিয়া। তাদের সবার বাড়ি জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে।

আজ শুক্রবার দুপুরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে নবীনগর উপজেলার গৌরনগর এলাকায় আজাইড়া গোষ্ঠী ও সরদার গোষ্ঠীর মধ্যে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ হয়। এ সময় সরদার গোষ্ঠির মিলন সরদারকে (৮০) চোখ উপড়ে ও জিহ্বা কেটে নিয়ে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষকরা। এই ঘটনায় ৫৫ জনকে আসামি করে নবীনগর থানায় মামলা করা হয়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে, কয়েকজন আসামি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার থলিয়ারায় অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের নবীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

Loading