কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১২, ২০২১

মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলা প্রশাসনের সহায়তায় ৮নং বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া, কেন্দুয়া, নেত্রকোণায় প্রতিষ্ঠিত স্বাধীন বাংলা কেবি অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় এর উদ্যোগে বিদ্যালয়ের প্রাঙ্গণে ছাত্র- ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ১১ফেব্রুয়ারি দুপুর ১২টার সময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কেন্দুয়া প্রেসক্লাবের সদস্য এবং বিদ্যালয়ের জমিদাতা কিশোর কুমার শর্মা’র সভাপতিত্বে- প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ছাত্র- ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করেন কেন্দুয়া উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ভূইঁয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ ফজলুর রহমান সাবেক চেয়ারম্যান ৮নং বলাইশিমুল ইউনিয়ন পরিষদ ও সদস্য উপজেলা আওয়ামীলীগ, মো আব্দুর রহিম সভাপতি ৮নং বলাইশিমুল ইউনিয়ন আ.লীগ.

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাধীন বাংলা কেবি অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং সাংবাদিক মোঃ রুকন উদ্দিন, সহকারী শিক্ষক মোঃ তানভীর হাসান, মোঃ আমিরুল ইসলাম, মোঃ রুমেল মিয়া, মোঃ আজহারুল ইসলাম, জান্নাত আক্তার, ফারজানা আক্তারসহ
আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, কর্মচারীবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ।