সানি লিওনকে কেরালা পুলিশের জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৭, ২০২১

একটি প্রতারণা মামলায় অভিনেত্রী সানি লিওনকে জিজ্ঞাসাবাদ করলো কেরালা পুলিশ। ত্রিবান্দ্রমে একটি বেসরকারি রিসর্টে অভিনেত্রীকে গত বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হয় বলে ভারতীয় সংবাদসংস্থা জানিয়েছে। আর শিয়াস নামে এক ইভেন্ট ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে এই মামলার তদন্ত করছে পুলিশ। শিয়াসের অভিযোগ, টাকা নেওয়া সত্ত্বেও বিভিন্ন উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেননি টেলিভিশন অনুষ্ঠান বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী।

শিয়াস কোচি ইভেন্টের আয়োজন করে থাকেন। তিনি সানি লিওনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ, বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সানি তার কাছ থেকে ২৯ লক্ষ টাকা নিয়েছেন। কিন্তু ওই অনুষ্ঠানগুলিতে যোগ দেওয়ার প্রতিশ্রুতি রাখতে পারেননি।

শিয়াসের অভিযোগ, ২০১৬ থেকে সানি লিওনের ম্যানেজার কিস্তিতে কিস্তিতে টাকা নিয়েছেন। এজন্য তার পাঁচটি ইভেন্টে অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু কোনও অনুষ্ঠানেই তিনি অংশগ্রহণ করেননি। এ কারণেই তিনি অভিযোগ দায়ের করেছেন।

সংবাদসংস্থার সঙ্গে কথা বলতে গিয়ে পুলিশের এক অফিসার জানিয়েছে, সানি টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। সেইসঙ্গে সানি জানিয়েছেন, তার শিয়াসকে ঠকানোর কোনও ইচ্ছাই ছিল না।

সানি ক্রাইম ব্র্যাঞ্চকে আরও বলেছেন, তার ম্যানেজার টাকা নিয়েছিলেন এবং তিনি এরজন্য দিনক্ষণও তৈরি করে ফেলেছিলেন। কিন্তু সানি লিওনের ধার্য করা দিনক্ষণ মেনে চলতে পারেননি ওই ইভেন্ট ম্যানেজার।

ওই পুলিশ অফিসার সংবাদসংস্থাকে জানিয়েছেন যে, ক্রাইম ব্রাঞ্চের সামনে অভিনেত্রী বলেছেন, তার ম্যানেজার অর্থ নিয়েছিলেন। এজন্য তিনি বিভিন্ন সময়ই দিয়েছিলেন। কিন্তু সেই দিনক্ষণ অনুযায়ী সবকিছু আয়োজন করতে পারেননি ওই ইভেন্ট ম্যানেজার।

সানি বর্তমানে কেরলে এমটিভি-র স্প্লিটভিলার নতুন সিজনের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এর আগে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্প্লিটভিলা ১৩-এর লঞ্চের তারিখ ঘোষণা করেছিলেন।

উল্লেখ্য, করোনাভাইরাসজনিত লকডাউনের সময় সপরিবারে আমেরিকায় ছিলেন সানি লিওন। কিছুদিন আগেই তিনি ভারতে ফিরেছেন। আপাতত পেশার কাজে ব্যস্ত সানি লিওন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সানি। তার অনুরাগীদের জন্য মাঝেমধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। -এবিপি।