অংকনের “নদী ভরা ঢেউ ”

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৬, ২০২১

আগামীকাল প্রকাশিত হতে যাচ্ছে অংকনের কন্ঠে “নদী ভরা ঢেউ”। এ গানটির মিউজিক করেছেন স্বনামধন্য সঙ্গীত কম্পোজার অটামনাল মুন এবং গানটি আগামীকাল বিকেল ৪টায় প্রকাশিত হবে ডেডলাইন মিউজিক ইউটিউব চ্যানেল থেকে।

গানটি প্রসঙ্গে অংকন জানান; গানটি ভবা পাগলার গান মূলত৷ ভবা পাগলা একজন গীতিকার যিনি অসংখ্য লোকগান রচনা করেছেন তার মধ্যে ” নদী ভরা ঢেউ” অন্যতম৷ এ গানটি ছোটবেলা থেকেই গাইতাম ; কিন্ত যখন এ কাজটির জন্য আমাকে ফোন করা হলো তখন আমি এ গানটি গাওয়ার ইচ্ছে পোষণ করেছিলাম। গানটির সাথে সংশ্লিষ্ট যারা আছেন সকলকে অসংখ্য ধন্যবাদ ; এ ফোক গানটি গাইতে আমাকে আমন্ত্রণ করেছেন এজন্য অসংখ্য ধন্যবাদ এবং এই প্রোজেক্টের পরিকল্পনা করেছেন শিল্পী জুয়েল মোর্শেদ। এ প্রযোজনা করেছেন ফাহিম ইসলাম।

এ প্রকল্পটির স্পনসর ছিল Teanature. এছাড়াও এ প্রোজেক্ট থেকে আমার একটি গান “ভ্রমর কইয়ো গিয়া” এর আগে প্রকাশিত হয়েছে।তিনি আরও যোগ করে বলেন; আর এটা আমার দ্বিতীয় গান ” নদী ভরা ঢেউ “।, মূলত আমি যে ধরনের গান গাইতে স্বাচ্ছন্দ্যবোধ করি সেরকম একটা গান হচ্ছে ” নদী ভরা ঢেউ”৷ আমি আশাবাদী যে;১০০% দর্শক এ গানটা পছন্দ করবেন এবং মিউজকের আয়োজন সামঞ্জস্যতা পুরোপুরি আমি “অংকন ইসলাম” পুরোপুরি গানটিতে ফুটে উঠেছে; এজন্য অটামনাল মুন ভাইকে অসংখ্য ধন্যবাদ। উল্লেখ্য; অংকন স্টেজ শো ও টিভি প্রোগ্রাম নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন৷

Loading