হাদেস মোল্লা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৩৯ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ৬, ২০২১

ক্রীড়া প্রতিবেদক :

আশুলিয়ার চারাবাগের ব্যবসায়ী প্রয়াত হাদেস মোল্লার স্মরণে আয়োজিত “হাদেস মোল্লা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

ভিডিও ফুটেজ  

শুক্রবার ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় আশুলিয়ার চারাবাগ উত্তরপাড়া মাঠে উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর । উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হোসেন আলী মাস্টার ।

চারাবাগের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আহাদ মোল্লার সভাপতিত্বে ও আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরুজ্জামান নূর এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর, হাদেস মোল্লার স্মৃতি চারণ করতে গিয়ে এক পর্যায়ে কেঁদে ফেলেন , কান্নায় ভারাক্রান্ত গলায় বলেন আমি কল্পনাও করিনি যে এমন একটি অনুষ্ঠানের প্রধান অতিথি হবো, হাদেস মোল্লা আমাদের কাছে কেবল স্মৃতি হয়ে যাবে । হাদেস মোল্লা এমন অকালে আমাদের ছেরে চলে যাবে তা কখনো ভাবিনি । সে আমাকে খুবই ভালোবাসাতো । তার স্মৃতি স্মরণে আয়োজিত এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর আয়োজকগণের প্রতি আমি ধন্যবাদ জানাই । হাদেস মোল্লার জন্য সবাই দোয়া করবেন । আমিও পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তার জন্য দোয়া করি । আল্লাহু তায়ালা তাহাকে বেহেস্ত নসিব করুক ।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খোরশেদ মাদবর আলমগীর, নজরুল ইসলাম, সবুজ হোসেন সিকদার সহ আশুলিয়ার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

খেলার উদ্বোধন ঘোষণার পর শুরু হয় টানটান উত্তেজনা । ফাইনালে মুখোমুখি চাঁনগাঁও বনাম চারাবাগ। মাঠের চারপাশে দর্শকের উপছে পড়া ভীড় । চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে দুই দলের খেলোয়াড় । তরুণ ক্রীড়াবিদ জহিরুল ইসলাম এর পরিচালনায় চমৎকার এ ব্যাডমিন্ট খেলায় অর্জিত ফলাফলের পাল্লা ভারী হয়ে উঠে চারাবাগ দলের । পরে বিজয়ী চারাবাগ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার হিসেবে রিফ্রেজেটর (ফ্রিজ) ও রানার্সআপ চাঁনগাঁও দলের খেলোয়াড়দের হাতে এলইডি টেলিভিশন তুলে দেন ৪ নং ওয়ার্ডের মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার ।