চট্টগ্রাম সিটির ভোটে প্রার্থীদের আচরণ দেখবে ১৪ ম্যাজিস্ট্রেট

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ , জানুয়ারি ৯, ২০২১

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রার্থীদের আচরণবিধি দেখতে মাঠে নামলেন ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী মাঠে দায়িত্ব পালন করবেন তারা। করোনার কারণে স্থগিত থাকা চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি।

আচরণবিধি প্রতিপালন, নির্বাচনী অপরাধ রোধ এবং আইনশৃঙ্খলা রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার জন্য এ টিম মাঠে কাজ করবে জানিয়েছেন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের নিয়োগ দেওয়া হয়। শুক্রবার বিকেলে এই আদেশ জারি করা হয়।

এর মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায় ১৬, ২০ ও ৩২ নম্বর ওয়ার্ডে, আবদুস সামাদ শিকদার ২৭, ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডে, আশরাফুল হাসান ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডে, তৌহিদুল ইসলাম ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।

অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীক ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে, এস এম আলমগীর ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ডে, মিজানুর রহমান ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে, আশরাফুল আলম ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে, মাসুদ রানা ৩৩, ৩৫ ও ৩৫ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ২২, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে, জিল্লুর রহমান ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে, রেজওয়ানা আফরিন ৯, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ডে, উমর ফারুক ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডে এবং গালিব চৌধুরী ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।

নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বলেন, ‘আচরণবিধি পর্যবেক্ষণ করতে ১৪ জন ম্যাজিস্ট্রেট ৮ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী মাঠে দায়িত্ব পালন করবেন। এছাড়া ১৪ জন সহকারী রির্টানিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন নির্বাচন কার্যালয়ের কর্মকর্তারা।’

Loading