সাভারের উন্নয়ন অব্যহত রাখতে মেয়র আব্দুল গনির বিকল্প নেই -ফয়সাল আহমেদ

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ , ডিসেম্বর ২২, ২০২০

এস এম শফিক : সাভার পৌর নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র  প্রার্থী হাজী আব্দুল গনিকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাভার থানা যুবলীগসহ সাধারণ নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ।

সাংবাদিকদের সাথে আলাপকালে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ এবং সর্বোপরি সাভার পৌরসভার অবকাঠামোগত উন্নয়ন ও পৌরবাসীর নাগরিক সমস্যা সমাধান সহ নিরাপদ সমাজ গঠন নিশ্চিতের লক্ষ্যে নৌকার মেয়র প্রার্থী হাজী আব্দুল গনির  বিজয়ের কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন যুবলীগের এই নেতা।

আসন্ন পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর জয়ের লক্ষ্যে থানা যুবলীগ নেতৃবৃন্দকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে যে যার অবস্থান থেকে দৃঢ়ভাবে কাজ করে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সাভারকে আওয়ামী লীগের ঘাঁটি উল্লেখ করে যুবলীগের ত্যাগি এই নেতা যোগ করেন -বিগত সময় গুলোতে বর্তমান মেয়ের হাজী আবদুল গণি প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। সাভার পৌর বাসীর জীবন মান উন্নয়ন ও জনজীবনে শান্তি ও নিরাপত্তা নিশ্চিতে অতীতের যেকোন সময়ের চেয়ে সময়োপযোগী ভূমিকা রেখেছেন সুতরাং ধারাবাহিক উন্নয়ন অব্যহত রাখতে হলে বর্তমান মেয়র হাজী আবদুল গণির বিকল্প নেই।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নূর মাসুদ মোল্লা,মোঃ রায়হান হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক সাভার থানা যুবলীগ, আব্দুল হামিদ সভাপতি বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ, জুয়েল মন্ডল সাধারণ সম্পাদক বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ, মোঃ মামুন সভাপতি বনগাঁও ইউনিয়ন যুবলীগ , মোহাম্মদ মদিনা বনগাঁও ইউনিয়ন যুবলীগ,রাজু আহমেদ শ্যামল আমিন বাজার ইউনিয়ন যুবলীগ,নিশান মোহাম্মদ দুলাল সাভার ইউনিয়ন যুবলীগ,মোঃ কায়সার আহমেদ বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ, আনোয়ার হোসেন আনু সাভার ইউনিয়ন যুবলীগ, মোহাম্মদ হাবিব প্রমূখ।