বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে হাজী আঃ গনির নির্বাচনী কার্যক্রম শুরু

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ , ডিসেম্বর ১৯, ২০২০

নিজের জন্মস্থান আশুলিয়ার ইয়ারপুরে মেয়র আব্দুল গনি তার বাবা মরহুম সদরুদ্দিন সওদাগরের কবর জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করলেন সাভার পৌরসভার বর্তমান মেয়র, সাভার পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনি।

এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। প্রতিমন্ত্রী বলেন, আলহামদুলিল্লাহ। সাভার পৌরসভার মেয়র পদে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন, বর্তমান মেয়র, সাভার পৌর আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি আলহাজ্ব আব্দুল গনি। মানবতার জননী, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা আস্থা রেখেছেন ত্যাগী ও পরীক্ষিত নেতা আব্দুল গনির ওপর। আশা করছি, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার জন্য সাভার পৌরবাসী আবারও নৌকার পাশে থাকবেন। নিজের জন্মস্থান আশুলিয়ার ইয়ারপুরে আব্দুল গনি সাহেবের বাবা মরহুম সদরুদ্দিন সওদাগরের কবর জিয়ারতের মাধ্যমে গনি ভাই শুরু করেছেন তার নির্বাচনী কার্যক্রম। নিশ্চয়ই ওপার থেকে সুযোগ্য সন্তানের জন্য বাবার আশীর্বাদ আর আপনাদের সমর্থন,দোয়া আর ভালবাসা নিয়ে বিপুল ভোটে নৌকা বিজয়ী হবে।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত আশুলিয়া থানা আহবায়ক কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী লীগের অঙ্গসংগঠন গুলোর নেতাকর্মীগণ সহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ ।