চৌধুরী কামাল ইবনে ইউসুফের মৃতদেহ ফরিদপুরে পৌঁছেছে, শুক্রবার বাদ জুমা রাজেন্দ্র কলেজে জানাজা

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ , ডিসেম্বর ১০, ২০২০

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা থেকে লাশবাহী অ্যাম্বুলেন্সে করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য চৌধুরী কামাল ইবনে ইউসুফের মরাদেহ তাঁর জন্মস্থান ফরিদপুরে পৌঁছেছে। আগামীকাল শুক্রবার বাদ জুমা বেলা তিনটায় শহরের রাজেন্দ্র কলেজ মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার বাদ এশা রাজধানীর গুলশানে আজাদ মসজিদে চৌধুরী কামাল ইবনে ইউসুফের প্রথম জানাজা হয়। এরপর মরদেহ হিমগাড়িতে করে তাঁর বসুন্ধরার বাসভবনে রাখা হয়। সেখান থেকে আজ রাতে চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্ত্রী, মেয়ে ও পরিবারের সদস্যরা লাশবাহী গাড়ির সঙ্গে ফরিদপুর শহরের ময়েজ মঞ্জিলে এসে পৌঁছায়।

 

এ সময় সেখানে জেলা বিএনপির সাবেক সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপির ঢাকা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি মাহবুবুল হাসান,ফরিদপুর যুবদলের সভাপতি রাজিব হোসেনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

চৌধুরী কামাল ইবনে ইউসুফ ফরিদপুর-৩ (সদর) আসন থেকে পাঁচ দফা সাংসদ নির্বাচিত হয়েছিলেন। বিএনপি যতবার সরকার গঠন করেছে, তিনিই মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।