রামগড়ে হানাদার মুক্ত দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের অনুষ্টিত।

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ , ডিসেম্বর ২, ২০২০

খাগড়াছড়ির রামগড়ে ৮ই ডিসেম্বর রামগড় হানাদার মুক্ত দিবস ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি মুলক সভা অনুষ্টিত হয়েছে।
আজ বুধবার (২রা ডিসেম্বর) সকাল সাড়ে দশটায়
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সন্মেলন কক্ষে রামগড় হানাদার মুক্তদিবস ও বিজয় দিবসের প্রস্তুতি মুলক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ।
সভায় গুরুত্বপূর্ন দিবস দুইটি সুষ্ট ও সুন্দর ভাবে উদযাপন করতে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন উপজেলা সাবরক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মফিজুর রহমান,রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুজ্জামান, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শাহ আলম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রুইম্রুচাই কারবারী প্রমুখ।

সভায় উপজেলা নির্বাহি কর্মকর্তা বলেন মহান মুক্তিযুদ্ধে ১ নং সেক্টর এর আওতাধীন রামগড় উপজেলায় মুক্তিযোদ্ধারা সন্মুখ সমরে দখলদার পাকবাহিনীর সাথে লড়াই করে এবং ৮ই ডিসেম্বর বীরত্বের সাথে যুদ্ধ করে
রামগড়কে হানাদার মুক্ত করে ১৬ই ডিসেম্বর বিজয়কে ত্বরান্বিত করে আজ ইতিহাসে স্হান করে নিয়েছে। তিনি করোনা পরিস্হিতিতে সামাজিক দুরত্ব ও স্বাস্হ্য বিধি মেনে যথাযোগ্য মর্যাদায় গুরুত্বপুর্ন দিবস দুইটি উদযাপনে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্হিত ছিলেন রামগড় উপজেলা সহকারী কমিশনার (ভুমি)সজীব কান্তি রুদ্র, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগির, কাউন্সিলর কনিকা বড়ুয়া,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবু কাউছার,সমাজ সেবা কর্মকর্তা মোঃ আজিজুর রহমান আন্জুম, সাংবাদিক, শিক্ষক, ও জন প্রতিনিধিরা।