(BIEA)এর সেনবাগ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ , নভেম্বর ২২, ২০২০

মোঃ আমির হোসেন(লিটন),সেনবাগ প্রতিনিধি:

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যসোসিয়েশন (BIEA) এর নোয়াখালী জেলার আওতাধীন সেনবাগ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অভিষেক অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে। এতে সেনবাগ উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ সোহেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জুলফিকার হায়দার (জয়)।

গত ২০ নভেম্বর (শুক্রবার) সকালে সেনবাগ আইডিয়াল হাই স্কুল অডিটোরিয়ামে এক জাকজমক পূর্ন মনোজ্ঞ অনুষ্ঠানের মাধ্যমে ২১(একুশ) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটি গঠন করা হয়।

প্রকৌশলী মোঃ নিজামুদ্দীন এর পরিচালনায় এবং প্রকৌশলী ইরফানুল হক ইরফান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফারুক হোসেন (আই সি টি অফিসার সেনবাগ উপজেলা) এবং বাবু অখিল শিকারী (সেনবাগ উপজেলা পি আই ও)।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যসোসিয়েশন (BIEA) এর ফেনী, নোয়াখালী, কুমিল্লা বৃহত্তর শিল্প জোন এর সমন্বয়ক এবং বোর্ড সদস্য- জাতীয় মনিটরিং সেল ও কেন্দ্রীয় নীতি নির্ধারক প্রকৌশলী মাসুদ আলম পুতুল, প্রকৌশলী রাশেদুল ইসলাম এবং প্রকৌশলী মিজানুর রহমান।
অভিষেক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রকৌশলী ইরফানুল হক ইরফান, যুগ্ম আহবায়ক নোয়াখালী জেলা বি আই ই এ।
অভিষেক অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনা করেন প্রকৌশলী মোঃ নিজামুদ্দীন, প্রভাষক, আফজল খান কারিগরি ও কমার্স কলেজ, কুমিল্লা, জেলা এম্বাসেডর (a2i)। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন খালেদ মোশাররফ, সদস্য নোয়াখালী জেলা বি আই ই এ।
অনুষ্ঠানে বিপুল সংখ্যক ইঞ্জিনিয়ারসহ সেনবাগের বিভিন্ন সংগঠনের সদস্য ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সোহেল ও সাধারণ সম্পাদক জুলফিকার হায়দার (জয়) নব নির্বাচিত ২১ সদস্যের কমিটির সকলকে নিয়ে সংগঠনটি এগিয়ে নেওয়ার জন্য সকলের দোয়া কামনা করেছেন এবং সবার সহযোগিতা নিয়ে সংগঠনকে এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।