বগুড়ায় ব্যবসায়ীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ , নভেম্বর ৬, ২০২০

বগুড়ার শিবগঞ্জের মোকামতলা ইউনিয়নের শংকরপুর গ্রামে রচনা রানী অধিকারী (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের দাবি, অজ্ঞাত কারণে তিনি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে প্রতিবেশীরা গৃহবধূ রচনার মৃত্যু নিয়ে সন্দেহ করছেন। তাদের ধারণা, শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে দেন। পরে লাশ হাসপাতালে নিয়ে যান।

পুলিশ জানায়, রচনা নারী অধিকারী শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের শংকরপুর গ্রামের সোনাতলা সড়কের কাপড় ব্যবসায়ী অনিক অধিকারীর স্ত্রী। প্রায় তিন বছর আগে তাদের বিয়ে হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ঘরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে বগুড়া সদরের টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান, রচনা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন কিনা তা নিয়ে সন্দেহ আছে। তদন্ত করলেই আসল রহস্য বের হবে।

শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী জানান, রচনার স্বামী অনিক অধিকারী ও পরিবারের অন্য সদস্যরা দাবি করছেন, অজ্ঞাত কারণে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।