চট্টগ্রামে ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ , অক্টোবর ৬, ২০২০

চট্টগ্রাম জেলার আনোয়ার ও রাউজান থানায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে দুইজন ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ ।
রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মো. মাশকুর রহমান।
মঙ্গলবার বিকেলে তিনি জানান, আনোয়ারা উপজেলার মধ্যম গহিরা এলাকার এক গৃহবধূ র‌্যাব-৭ এর কাছে অভিযোগ করেন তার বড় মেয়েকে উঠিয়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে চাতুরী চৌমুহনী এলাকার একটি কক্ষে টানা এক মাস আটকে রেখে ধর্ষণ করে। এই অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে তদন্ত শুরু করে। এক পর্যায়ে র‌্যাব-৭ গোপন সংবাদের ধর্ষণকারী আশিকুর রহমান নয়নকে গহিরা থেকে গ্রেপ্তার করে । আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ঘটনা সত্যতা স্বীকার করে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব কর্মকর্তারা বলেন, গ্রেপ্তারকৃত আসামি প্রতিনিয়ত ওই ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। তার জ্বালাতনে অতিষ্ঠ হয়ে ছাত্রীর পরিবার তার স্কুলে আসা যাওয়া সাময়িকভাবে বন্ধ করে দেয় এবং বাসা পরিবর্তন করলেও ধর্ষকের হাত থেকে রক্ষা করতে পারেনি।
অপরদিকে, রাউজান থানাধীন উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকা থেকে সাধন বড়ুয়া নামে ৭৪ বছরের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। র‌্যাব কর্মকর্তারা জানান, রাঙামাটির বেদবেদী পাড়ার সকুমার বড়ুয়া নামে এক ব্যক্তি অভিযোগ করেন তার মেয়েকে ফুসলিয়ে ও লোভ দেখিয়ে সাধন বড়ুয়া ধর্ষণ করেছে। এরপরই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাধন বড়ুযা ধর্ষণের কথা স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে রাউজান থানার ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি।

Loading