নেত্রকোণার পূর্বধলায়  বিজিবি সদস্যের স্ত্রীর গলাকাটা লাশ  উদ্ধার

প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ , অক্টোবর ৪, ২০২০

নেত্রকোণার পূর্বধলায় এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। গৃহবধুর লিপি আক্তার (৩৫) বিজিবি সদস্য আজিজুল ইসলামামের স্ত্রী। আজিজুল  ইসলাম বর্তমানে পঞ্চগড়ে বিজিবিতে কর্মরত আছেন।

রবিবার (৪ অক্টোবর) ভোর রাতে উপজেলা সদরের পশ্চিম বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় নিহতের দেবর রাসেলকেও  আহত অবস্থায় উদ্ধার করা হযেছে।পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্বধলা থানা ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, দেবরের সাথে অনৈতিক সম্পর্কের জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে তিনি প্রাথমিকভাবে ধারনা করছেন। তিনি আরও জানান এ ব্যপারে  থানায় এখনও কোন মামলা হয়নি।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার পশ্চিম বাজার এলাকায় আজ (৪ অক্টোবর)  ভোর রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে নিজ বসত ঘরে লিপি আক্তার ও তার চাচাতো দেবর রাসেলকে গলাকাটা অবস্থায় দেখতে পায় পরিবার ও আশপাশের  লোকজন। পরে দুজনকেই পূর্বধলা উপজেলা সদর কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক লিপি আক্তারকে মৃত ঘোষনা করেন। এদিকে রাসেল আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত লিপি আক্তারকে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত রাসেলকে পুলিশের হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।