পার্বতীপুরের আওয়ামীলীগ নেতা মাহমুদুন্নবী চৌধুরী ঢাকায় সড়ক দূর্ঘটনায় নিহত

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ , অক্টোবর ২, ২০২০

দিনাজপুরের পার্বতীপুরের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মাহমুদুন নবী চৌধুরী (৫৫) ঢাকায় এক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় মটর সাইকেলে করে মেয়র হানিফ ফাইওভার অতিক্রম করার সময় গজারিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে তিনি নিহত হন। (ইন্না লিল্লাহে……. রাজেউন)।
নিহত মাহমুদুন নবী পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পূর্ব হোসেনপুর গ্রামের বাশির চৌধুরীর ছেলে। দূর্ঘটনার খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।
ঢাকার গেন্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা সাড়ে ১১টার দিকে হানিফ ফাইওভারের উপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন মাহমুদুন্নবী। এসময় ‘গজারিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।
দূর্ঘটনার পরপরই ঘাতক বাসটি আটক করা হলেও চালক পলাতক রয়েছেন। ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ দিনাজপুরের পার্বতীপুরে হরিরামপুর ইউনিয়নে তার নিজ গ্রাম পূর্ব হোসেনপুর দাফনের উদ্যোগ নেয়া হয়েছে। এক ছেলে, এক মেয়ের জনক মরহুম মাহমুদুন নবী চৌধুরী। দীর্ঘ দিন ধরে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ আসনে (পার্বতীপুর-ফুলবাড়ী) আওয়ামীলীগের মনোনয়ন লাভের চেষ্টা করেন। তার মৃত্যুতে পার্বতীপুরে শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকার ডেমরায় সানারপাড় চৌরাস্তা এলাকায় বসবাস করতেন।

Loading