ঢাকা, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ । ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২০

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে রোববার এক পুলিশ কনস্টেবল মৃত্যুবরণ করেছেন।ওই পুলিশ কনস্টেবলের নাম সাধন চন্দ্র বর্মন (৪২)। তিনি গোপালপুর থানায় কর্মরত ছিলেন। করোনায় এই প্রথম জেলায় কোন পুলিশ সদস্যের মৃত্যু হলো।

গোপালপুর থানার ওসি মুস্তাফিজুর রহমান জানান, সাধন চন্দ্র বর্মন গত ১২ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হন। ওই দিনই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা ডেডিকেডেট ইউনিটে ভর্তি করা হয়।

পরে ১৪ আগস্ট তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রোববার সকাল ৮টায় তার মৃত্যু হয়। তার লাশ ঢাকা থেকে গোপালপুর আনা হচ্ছে।

সাধন চন্দ্র বর্মনের বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায়। তবে তারা এখন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় স্থায়ীভাবে বসবাস করেন। ঘাটাইলেই তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

জেলা পুলিশ সূত্র জানায়, এ পর্যন্ত টাঙ্গাইল জেলায় ৫১ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সাধন চন্দ্র বর্মনই প্রথম কোন পুলিশ সদস্য যিনি মৃত্যুবরণ করলেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জেলায় এ পর্যন্ত করোনাভাইরাসে ৪৪ জন মৃত্যুবরণ করেছেন। এদের মধ্যে ১৭ জনই টাঙ্গাইল শহর ও আশেপাশের এলাকার। জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ২ হাজার ৫২৪ জন। এদের মধ্যে ১৭৭৮জন সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৭০২জন।

  • এই বিভাগের সর্বশেষ

    ব্রেকিং নিউজ