নেত্রকোনায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ , আগস্ট ২৬, ২০২০

পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত আবুল হাসেম (৫৫) মঙ্গলবার রাত ১টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত আবুল হাসেম নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ধীতপুর গ্রামের মৃত সুলতান মিয়ার পুত্র।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার ধীতপুর গ্রামের আবুল হাসেম ও মতিন মিয়ার মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার ও নানা বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত পূর্ব শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আবুল হাসেম গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় হাসেমকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য হাসেমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১টার দিকে হাসেম মারা যায়।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি দুই পক্ষের মারামারির ঘটনায় আহত হাসেম মারা যাওয়ার কথা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Loading