কালিহাতীতে ট্রাক উল্টে মারা গেল ৬ টি গরু

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ , আগস্ট ১২, ২০২০

মেহেদী হাসান চৌধুরী টাঙ্গাইল অফিস:
টাঙ্গাইলের কালিহাতীতে গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ টি গরু মারা যায় এবং ৪টি গরু জীবিতাবস্থায় উদ্ধার করা হয়েছে।
বুধবার (১২ আগস্ট) সকালে টাঙ্গাইল-ভূঞাপুর মহাসড়কের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের যদুরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ভূঞাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড ১২-২৬০২) যদুরপাড়া মোড়ে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। গরুগুলোর পা বাঁধা থাকার কারণে পানিতে পড়ে ১০টি গরুর মধ্যে ৬টি গরুরু মৃত্যু হয়। ৪টি গরু স্থানীয়রা জীবিত উদ্ধার করেছেন। গরুর চার পা বেঁধে গাড়ির মধ্যে শুয়ে আনার কারণে অনেকেই ধারণা করছেন গরুগুলো চুরি করে আনা হয়েছে।

এ বিষয়ে নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মামুদ বলেন, খাদে পড়া ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। জীবিত ৪টি গরু পুলিশ জব্দ করে থানায় নিয়ে যায়।
তিনি আরও বলেন, গাড়িতে গরুর পা বেঁধে রাখার কারণে ধারণা করা হচ্ছে গরুগুলো চোরাই গরু অথবা কোন ফার্ম থেকে গরুগুলো নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাক ও ৪ টি গরু জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।