রামগড়ে প্রধানমন্ত্রী প্রদত্ত উপহারের ঘর পাচ্ছে আরও ৮১টি পরিবার

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৫:৩৪ পূর্বাহ্ণ , জুন ৭, ২০২৪

পার্বত্য খাগড়াছড়ি জেলার রামগড়ে ৫ম পর্যায়ের দ্বিতীয় ধাপে জমি সহ ঘর পাচ্ছে আরও ৮১টি ভূমি ও গৃহহীন পরিবার। আগামী ১০ জুন আনুষ্ঠানিকভাবে তাদের ঘরের চাবি ও ভূমির দলিল হস্তান্তর করা হবে।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে প্রেস ব্রিফিং করে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এসব তথ্য জানান। এসময় তিনি বলেন, রামগড়ে ১ম, ২য়, ৩য় ও ৪র্থ পর্যায়ে এখন পর্যন্ত ৫৪১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে দুই শতক জমি সহ আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। যার মধ্যে রামগড় পৌরসভায় ৮৬টি, রামগড় ইউনিয়নে ২৩৮টি, এবং পাতাছড়া ইউনিয়নে ২১৭টি।

এবার পঞ্চম পর্যায়ে ২য়-ধাপের ১৭০টি ঘরের মধ্যে আগামী (১১ই জুন) ৮১টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হবে। এই ধাপে রামগড় পৌরসভায় ৬৯টি, রামগড় ইউনিয়নে ৫৫টি এবং পাতাছড়া ইউনিয়নে ৪৬টি। বাকি ৮৯টি ঘরের কাজ এখনো শেষ হয় নাই।

তবে এসকল সুবিধাভোগীদের জন্য রয়েছে বিদ্যুৎ সংযোগ সহ নিরাপদ সুপেয় পানির ব্যবস্থা, রাস্তা, কমিউনিটি সেন্টার, পুকুর, খেলার মাঠসহ অন্যান্য সুযোগ-সুবিধা।
অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইসমত জাহান তুহিন সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমূখ।

Loading