সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত স্ত্রী, হাসপাতালে পুলিশ কর্মকর্তা

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ , মে ২০, ২০২৪

ঢাকার সাভারে সড়ক দুর্ঘটনায় হাফিজা আক্তার তানিয়া (৩০) নামে এক পুলিশ কর্মকর্তার স্ত্রী মারা গেছেন। এতে আহত হয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। রোববার (১৯ মে) গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের জাদুরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তানিয়ার স্বামী আরিফ হাসান ধানমন্ডি থানায় এসআই হিসেবে কর্মরত।

সোমবার (২০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ওসি আইয়ুব আলী।

পুলিশ জানায়, স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে ঢাকা ফিরছিলেন এসআই আরিফ হাসান। মহাসড়কের সাভারের জাদুরচর এলাকায় পৌঁছলে একটি গাড়ি পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তানিয়াকে মৃত ঘোষণা করেন।

আহত আরিফের বরাত দিয়ে তার ছোট ভাই মো. তারেক হোসেন জানান, স্ত্রীকে নিয়ে ঢাকায় ফেরার সময় উল্টো দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে আরিফের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় তারা সড়কে ছিটকে পড়ে। প্রাইভেটকারটি তানিয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপক ইউসুফ আলী বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তানিয়া মারা যান। বর্তমানে আরিফ চিকিৎসাধীন আছেন।

সাভার হাইওয়ে থানার ওসি আইয়ুব আলী বলেন, অজ্ঞাত গাড়ির চাপায় এসআই আরিফ হাসানের স্ত্রী তানিয়া মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশ কর্মকর্তার বাড়ি বরিশালের বাবুগঞ্জে কিন্তু কর্মসূত্রে তিনি ঢাকায় থাকতেন। তবে কোন গাড়ি তাদের চাপা দিয়েছে তা এখনো জানা যায়নি।

Loading