রামগড়ে পুনরায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ , মে ১১, ২০২৪

রামগড়ে পুনরায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী’র সাথে রামগড় উপজেলার কর্মরত পেশাদার সাংবাদিকরা সৌজন্য সাক্ষাত করেন।

শনিবার (১১ মে) দুপুরে চেয়ারম্যানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎটি অনুষ্ঠিত হয়। সাক্ষাতকালে তিনি সাংবাদিকদের বলেন, দ্বিতীয় বার উপজেলার মানোন্নয়ন করার জন্য জনগণের রায় আমাকে আগামীর পথচলায় উজ্জীবিত করবে। নির্বাচিত করায় তিনি সাংবাদিকদের মাধ্যমে উপজেলার সর্বস্তরের জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একই সাথে আগামী পাঁচ বছর উপজেলার যে কোন উন্নয়নে সাংবাদিক সহ সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।
এসময় সাংবাদিকদের পক্ষ থেকে রামগড়ের উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, সম্প্রীতি রক্ষা এবং শান্তিপূর্ণ নির্বাচন পরবর্তী বিক্ষিপ্ত সহিংসতা বন্ধে চেয়ারম্যানের সহযোগিতা কামনা করা হয়।
সাক্ষাৎকালে রামগড় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন লাভলু, অর্থ সম্পাদক শুভাশিষ দাস, রামগড় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেনসহ সকল সদস্য, রামগড় রিপোটার্স ইউনিটির সভাপতি বাহার উদ্দিন, সাধারন সম্পাদক রতন কুমার বৈষ্ণব সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

Loading