ঈদে চট্টগ্রাম নগরীতে তিন স্তরের নিরাপত্তা: সিএমপি কমিশনার

প্রকাশিত: ৩:২৪ পূর্বাহ্ণ , এপ্রিল ১, ২০২৪

ঈদে নগরীতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়। রোববার দুপুরে নগরীর নিউমার্কেট, টেরিবাজার ও রিয়াজউদ্দিন বাজার এলাকা পরিদর্শন শেষে পুলিশ কমিশনার সাংবাদিকদের এ তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন- সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

কৃষ্ণ পদ রায় বলেন, নগরীতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। বাণিজ্য নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা বাংলাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশপাশে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারেন এবং উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারেন সেজন্য সব ধরনের আইনগত সহযোগিতা প্রদান করা হবে।

তিনি আরও বলেন, নগরীর যানজট কমাতে ও সাধারণ মানুষের চলাচল নির্বিঘ্নে রাখতে অবৈধভাবে ফুটপাত দখলকারীদের ছাড় দেওয়া হবে না। ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যেকোনো ধরনের অপরাধ দেখলেই দ্রুত পুলিশকে জানাতে হবে বলে মন্তব্য করেন।

Loading