ধামরাইয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফের শোডাউন ও পথসভা

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ , মার্চ ২৩, ২০২৪

 

ঢাকার ধামরাইয়ে আসন্ন উপজেলার পরিষদ নির্বাচনের সরগরম হয়ে উঠছে। তাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত শুক্রবার আধুনিক ধামরাই গড়া ও উন্নয়ন লক্ষ্যে ঢাকার ধামরাইয়ে নির্বাচনী শো ডাউন ও পথ সভা করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও ফজিলাতুন্নেছা স্মৃতি সংসদের চেয়ারম্যান আব্দুল লতিফ। তিনি দির্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি সাথে ও সমাজ সেবক হিসেবে জড়িত আছেন। প্রথমে কর্মীদের নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীতার লিফলেট জনগন ও বাজারে বিভিন্ন দোকানদারদের মাঝে বিতরণ করেন। পরে শোডাউন মাধ্যমে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধামরাইয়ে যাত্রাবাড়ীতে পথ সভা করেন।

জানা যায়, তিনি ঢাকা জেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন।তাই আওয়ামীলীগের রাজনীতির আদর্শ থেকে ধামরাই উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং ফজিলাতুন্নেছা স্মৃতি সংসদের চেয়ারম্যান হিসেবে আছেন। নেতা কর্মীদের নিয়ে পথসভা ও শো ডাউনের করে সাধারণ জনগণের নজরে আসেন তিনি।

পথসভার সময়ে প্রার্থী আব্দুল লতিফ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের সাথে সাক্ষাৎ করেন । এসময় প্রবীণ, গণমান্য ব্যক্তিরা, এলাকাবাসী বলেন, আব্দুল লতিফ একজন স্বচ্ছ রাজনৈতিক দানবীর ব্যক্তি। এছাড়া তিনি এবার ধামরাইয়ে রেকর্ড পরিমাণ শীতার্ত ও অসহায় মাঝে শীতবস্ত্র কম্বল ও চাদর বিতরণ করেছেন। দারিদ্রদের মাঝে সাহায্যর হাত বাড়িয়ে দেন প্রতিসময়ে। তাই তাকে মনোনয়ন দিলে ভালোই হবে।

নির্বাচনী পথসভায় আওয়ামীলীগের নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ বলেন, আমি দির্ঘদিন ধামরাইয়ের জনগনের এর সাথে ছিলাম, আছি থাকবো। অসহায় জনগণের পাশে ও ধামরাই উপজেলা মডেল উপজেলা হিসেবে গড়ে তুলার লক্ষ্যে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করছি ।এখন নির্বাচনের অংশ গ্রহনের অপেক্ষায় রয়েছি ।

এ পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি খাইরুল আলম, পৌরসভার সাবেক কাউন্সিলর জাকির হোসেন,যাদবপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু ও ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু হাসান ও মহিলা নেত্রী রলি প্রমুখ

Loading