ধামরাইয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাতীয় পার্টি( বিজেপি)এর সভাপতি সাব্বির হোসেন জনির পথসভা ও শোডাউন

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ , মার্চ ১২, ২০২৪

 

ঢাকার ধামরাইয়ে আসন্ন উপজেলার পরিষদ নির্বাচনের সরগরম হয়ে উঠছে। তাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আধুনিক ধামরাই গড়ার লক্ষ্যে ঢাকার ধামরাইয়ে নির্বাচনী পথসভা ও শো ডাউন করেছেন জাতীয় পার্টি( বিজেপি)এর ধামরাই উপজেলা শাখার সভাপতি সাব্বির হোসেন জনি। তিনি দির্ঘদিন জাতীয় পার্টি( বিজেপি)রাজনীতির সাথে জড়িত। প্রথমে নেতা কর্মীদের নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীতার লিফলেট জনগন ও বাজারে বিভিন্ন দোকানদারদের মাঝে বিতরণ করেন। পরে শোডাউন মাধ্যমে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধামরাইয়ে যাত্রাবাড়ীতে থেকে পথ সভা করেন।

জানা যায়, তিনি জাতীয় পার্টি বিজেপি সাথে থেকে ধামরাই উপজেলার শাখার সভাপতি পদে নিয়োজিত আছেন। নেতা কর্মীদের নিয়ে পথসভা ও শো ডাউনের করে সাধারণ জনগণের নজরে আসেন তিনি।

পথসভার সময়ে প্রার্থী সাব্বির হোসেন জনি বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের সাথে সাক্ষাৎ করেন । এসময় প্রবীণ ও গণমান্য ব্যক্তিরা বলেন, সাব্বির হোসেন জনি একজন স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তি। তাকে মনোনয়ন দিলে ভালোই হবে।

নির্বাচনী পথসভায় জাতীয় পার্টি বিজেপি সভাপতি সাব্বির হোসেন জনি বলেন, আমি দির্ঘদিন ধামরাইয়ের জনগনের এর সাথে ছিলাম, আছি থাকবো। জাতীয় পার্টির (বিজেপি) দলকে শক্তিশালী করতে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে ইচ্ছুক ।দল যদি আমাকে মনোনয়ন দেয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি বিজেপির ধামরাই শাখার সাধারণ সম্পাদক উজ্জ্বল খান, সিনিয়র সহ-সভাপতি গালিব খান ও ঢাকা জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক সোহাগ প্রমুখ।

Loading