ধামরাইয়ে সংবাদ সম্মেলন করে আবারও ভাইস চেয়ারম্যান পদে  ঘোষণা দিলেন  সিরাজ উদ্দিন

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ , মার্চ ৫, ২০২৪
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সংবাদ সম্মেলন করে  ঢাকার ধামরাই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আবারও   প্রতিদ্বন্দ্বিতার  ঘোষণা দিয়েছেন মো. সিরাজ উদ্দিন। বর্তমানে একই পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন তিনি।
গত সোমবার  উপজেলা পরিষদ সংলগ্ন অফিসার্স ক্যাফে রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।
মো. সিরাজ উদ্দিন বর্তমানে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। ছাত্র জীবনে ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
লিখিত বক্তব্যে মো. সিরাজ উদ্দিন বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে পাঁচ বছর দায়িত্ব পালন করেছি। এই সময়ে আমি ন্যায়, নীতি, সৎ, আদর্শ ও স্বচ্ছতা বজায় রেখেছি। উপজেলা পরিষদের সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নিয়েছি। একইভাবে দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে উপস্থিত থেকে ভূমিকা রেখেছি।
তিনি বলেন, আগামী ১১ মে ধামরাই উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে পুনরায় আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। এজন্য আরেকবার সুযোগ চাই।
আওয়ামী লীগের এ নেতা বলেন, আমি মনে করি, আমার বিগত দিনের অভিজ্ঞতা দিয়ে আগামীতে আরও সফলভাবে আমার দায়িত্ব পালন করতে পারবো।
নির্বাচনে সবার সহযোগিতা চেয়ে মো. সিরাজ উদ্দিন বলেন, ভোটারদের আহ্বান জানাই, আগামী ১১ মে নির্বাচনে আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে পুনরায় সমর্থন দিয়ে নির্বাচিত করে সবার পাশে থাকার ও সেবা করার সুযোগ দেবেন।আগামী দিনেও জনগণের পাশে থেকে এমপি আলহাজ্ব বেনজির  আহমেদ এর নেতৃত্বে আধুনিক  ধামরাই উপজেলা গড়ার লক্ষ্যে কাজ করে যাব এটাই আমার লক্ষ্য থাকবে।
সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন। এ সময় তার সঙ্গে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Loading