ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ , জানুয়ারি ১১, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন সময় জব্দকৃত প্রায় আড়াই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে আদালত। বুধবার বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সংলগ্ন এলাকায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের উপস্থিতিতে এই কার্যক্রম পরিচালিত হয়। আধুনিক চুল্লি ও রোলার ব্যবহার করে নিষ্পত্তিকৃত এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদক ও আলামতের মধ্যে রয়েছে ১ কোটি ৩৪ লক্ষ ৭৭ হাজার ৪৭০ টাকার গাজাঁ, ৪৩ লক্ষ ৪২ হাজার ৫০০ টাকার ইয়াবা ট্যাবলেট, ৪ লক্ষ ১০ হাজার টাকার ফেন্সিডিল, ৯ লক্ষ ৪ হাজার ৮শ টাকার নিষিদ্ধ স্কফ সিরাপ, ১ লক্ষ ৭৫ হাজার ৫ শত টাকার বিদেশি মদ, ২ লক্ষ ৪৯ হাজার টাকার চোলাই মদ, ৮ লক্ষ ৪০ হাজার টাকার টেপেনটাডাল ট্যাবলেট, ১ হাজার ৪শ ৫০ টাকার ডেক্সোরেন্স সিরাপ, ৫ হাজার ৮শ ৫০ টাকা পাচারকৃত অবৈধ ভারতীয় সানসিল্ক শাম্পু ও ১ লক্ষ ৩০ হাজার ৫শ টাকার বাজি।

এ সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরেফিন আহমেদ হ্যাপি, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরহাদ রায়হান ভুঁইয়া, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিবুল হাসান রকি, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামিউল আলম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট স্বাগত সাম্য, আদালতের পুলিশ পরিদর্শক কাজী দিদারুল আলমসহ আইন-শৃঙ্খলা বাহিনী ও কোটের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।