দুবাই থেকে ফেরার পথে আটক শাহরুখ খান!

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ , নভেম্বর ১২, ২০২২

দুবাই থেকে মুম্বাই ফেরার পথে বিপাকে পড়েন বলিউড বাদশা শাহরুখ খান। শনিবার অভিনেতাকে মুম্বাই বিমানবন্দরে আটক করে ভারতের শুল্ক দফতর। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি।

সূত্রের দাবি, তার কাছে ১৮ লক্ষাধিক রুপি মূল্যের ঘড়ির কভার ছিল। পরে ভারতীয় মুদ্রায় ৬ লাখ ৮৩ হাজার রুপি পরিশোধের পরই ছাড়া পান শাহরুখ খান।

জানা গেছে, শারজায় অনুষ্ঠিত বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন কিং খান। সেখান থেকেই শনিবার দেশে ফিরছিলেন। আটক হওয়ার ঘটনায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সংযুক্ত আরব আমিরাতের শারজা থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন শাহরুখ খান। তার কাছে তখন ১৮ লাখ রুপি মূল্যের ঘড়ির কভার ছিল। এ জন্য তাকে আটক করেন শুল্ক দফতরের কর্মকর্তারা।

এরপর শাহরুখকে ৬ লাখ ৮৩ হাজার রুপি দিতে হয়েছে বলে সূত্রের খবর। তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলেই জানা গেছে।

এর আগে মাদক-কাণ্ডে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করেছিল দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর- এনসিবি। যা নিয়ে তোলপাড় পড়ে যায়। অনেক জল ঘোলা হওয়ার পরে অবশ্য জামিনে মুক্তি পান আরিয়ান। যা নিয়ে বেধে যায় তুমুল বিতর্ক।

অন্যদিকে, বেশ কয়েক বছর বাদে আবারও রূপালী পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। নতুন বছরে মুক্তি পাবে কিং খান অভিনিত বহু প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমাটি।

শাহরুখ খানের সঙ্গে এই সিনেমায় দেখা যাবে অভিনেত্রী দীপিকা পাডুকোন ও অভনেতা জন আব্রাহামকেও। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিনেমাটির পোস্টারও।