সেনবাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ , জুলাই ২৭, ২০২২

আমির হোসেন(লিটন),সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী।
বর্ণাঢ্য র‍্যালী,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে,আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নোয়াখালীর সেনবাগে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার বিকেলে সেনবাগ উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য একটি র‍্যালী বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। এরপর উপস্থিত অতিথিগণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বেলুন ও পায়রা অবমুক্ত করে প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা করেন,এরপর সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সফিকুজ্জামান সীমুর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক আবু ইউসুফ মাসুদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য, আরটিভির পরিচালক ফিরোজ আলম টিপু।

প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশে আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য আবু নাসের চৌধুরী,

বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য সামছুল আলম কচি,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মোঃ জাকের হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক আ স ম জাকারিয়া আল মামুন, মোহাম্মদ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফিরোজ আলম রিগান,সেনবাগ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ও সেনবাগ কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম রানা।

এ সময় সেনবাগ উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।