গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে দেশবিরোধীরা’

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ , জুলাই ১২, ২০২২

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।

সোমবার (১১ জুলাই) বিকেলে চাঁদপুরের হাইমচর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত চুন্নু মিয়া সরকারের স্মরণে হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সকল প্রকার গুজব থেকে আমাদেরকে বিরত থাকতে হবে।

এ সময় তিনি চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, চুন্নু মিয়া সরকার অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ডা. জে. আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেন, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, জুলফিকার আলি জুলহাস সরকার, হাবিবুর রহমান গাজী, সাউদ আল নাছের, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটোয়ারী সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।

Loading