রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০২২ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণির নবীন ছাত্রদের বরণ

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ , জুন ১৬, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ে বুধবার(১৫ জুন) সকাল সাড়ে ১১টায় ২০২২ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া  ও ৬ষ্ঠ শ্রেণির নবাগত ছাত্রদের বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
 
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ হারুন অর রশীদ ও সহকারী শিক্ষক মোঃ রাশেদুল ইসলামের সঞ্চালনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মোঃ আবদুল কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি থেকে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ রফিকুল আলম কামাল প্রমুখ।এতে আরো বক্তব্য রাখেন সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু এবং বিদায়ী ছাত্রদের পক্ষে এহসানুল বারি প্রমুখ।
 
এ সময় আমন্ত্রিত অতিথি বৃন্দ বিদায়ী ছাত্রদের উদ্দেশ্যে বলেন,জীবনের গুরুত্বপূর্ণ এ পরীক্ষায় তোমরা সুন্দর এবং সুশৃঙ্খলভাবে পরীক্ষায় অংশগ্রহণ করবে এবং কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করে অভিভাবক ও শিক্ষকদের আশা পুরন করার পাশাপাশি আলোকিত মানুষ হয়ে আধুনিক রাষ্ট্রের বিনির্মানে ভুমিকা রাখার আহ্বান জানান।
 
এসময় উক্ত অনষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান,বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমুখ।
 
পরে মিলাদ ও দোয়া শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের হাতে বিদায়ী উপহারসহ মানপত্র তুলে দেন। এসময় মোনাজাত পরিচালনা করেন রামগড় থানা মসজিদের খতিব হাফেজ মাওলানা কামরুল ইসলাম।

Loading