আমরা স্বামী-স্ত্রীর মতোই থাকতাম: রিয়া চক্রবর্তী

প্রকাশিত: ১১:১৫ পূর্বাহ্ণ , আগস্ট ২৮, ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম ঘুরে ফিরে আসছে। সুশান্তের টাকা উড়ানো, মহেশ ভাটের সঙ্গে সম্পর্ক, মাদক মাফিয়ার সঙ্গে যোগাযোগসহ নানা অভিযোগের গুঞ্জন এই নায়িকাকে নিয়ে।
সুশান্তের সঙ্গে ইউরোপ ট্যুর নিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে রিয়া বলেন, সুশান্ত হাই লিভিং-এ বিশ্বাস করতো। আমার প্যারিসে যাওয়ার কথা, ফ্যাশন শুটের জন্য। তখন ওরা আমায় যাতায়াত আর থাকার খরচা সব দিয়েছিল। সুশান্ত সেসব বাতিল করে বিজনেস ক্লাসে টিকিট কাটল। ইউরোপ ট্রিপ প্ল্যান করল। বড় হোটেলের খরচ ও-ই দিলো। আমিও নিয়েছি। কেউ কেন বলবে আমি ওর টাকায় চলেছি? বরং বলবো, এটা ওর সিদ্ধান্ত! আমরা তো স্বামী-স্ত্রীর মতোই থাকতাম। সেভাবেই সুশান্ত ভালোবাসা থেকেই খরচ করত।
তিনি আরও বলেন, শুধু তার সঙ্গেই নয়, বেশ অনেক দিন আগে বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড বেড়াতে গিয়ে ৭০ লাখ রুপি খরচ করেছিলেন সুশান্ত। প্রাইভেট জেট নিয়ে গিয়েছিলেন।

প্রশ্ন ছুঁড়ে দিয়ে রিয়া বলেন, কার কী বলার আছে বলুন তো সুশান্ত নিজের পয়সায় কীভাবে জীবন চালাবে? ওর থাইল্যান্ড ট্রিপ নিয়েও কী বলা হবে, তা হলে ওর বন্ধুরা জোর করে ওর অর্থ নিয়েছিল? তা হলে আমার ক্ষেত্রে কেন বলা হচ্ছে?
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা পুরো ইন্ডাস্ট্রিকে শোকের সাগরে ভাসায়। মাত্র ৩৪ বছর বয়সে এই অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছেন না তার অগণিত ভক্তকুল। গেল ১৪ জুন তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।