মুসল্লিরা নির্ভয়ে বিশ্ব ইজতেমায় আসতে পারবেন

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ , জানুয়ারি ৩১, ২০২৪

বিশ্ব ইজতেমার ময়দান পরিদর্শন শেষে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ইজতেমায় সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। ধর্মপ্রাণ মুসল্লিরা নির্ভয়ে বিশ্ব ইজতেমায় আসতে পারবেন।

বুধবার সকালে টঙ্গীর বিশ্ব ইজতেমার বিদেশি খিত্তা এলাকা পরিদর্শন করে আইজিপি

পরে তিনি শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে প্রেস ব্রিফিংয়ে বলেন আইজিপি চৌধুরী আবদুল আল মামুন বলেন, বিশ্ব ইজতেমায় সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। পর্যাপ্ত সংখ্যক সিটিভি ও হেলিকপ্টার টহল থাকবে।

জঙ্গি হামলার আশঙ্কা নিয়ে তিনি বলেন ,ইজতেমাকে কেন্দ্র করে সুনির্দিষ্ট কোন গোয়েন্দা তথ্য নেই। সবাইকে নির্ভয়ে বিশ্ব ইজতেমায় আসার আহ্বান জানান আইজিপি।

এ সময় আইজিপির সঙ্গে পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, সকালে বিশ্ব ইজতেমা ময়দানের র‌্যাবের কন্ট্রোল রুম পরিদর্শন করেছেন র‍্যাবের মহাপরিচালক মোঃ খোরশেদ আলম। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের জানান, বিশ্ব ইজতেমা ময়দান ও আশেপাশে এলাকাসমূহে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা করার জন্য র‌্যাব প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থার নিশ্চিতে অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব নিরাপত্তার দায়িত্ব পালন করবে। জঙ্গি হামলার কোন আশঙ্কা বা সম্ভাবনা নেই। আমরা এ ব্যাপারে সজাগ রয়েছি।

এ সময় র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Loading