মমতাজের পাশে নেই ৩ বোন, অবস্থান ট্রাকের পক্ষে

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ , জানুয়ারি ৪, ২০২৪

মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী কন্ঠশিল্পী মমতাজ বেগমের পাশে নেই তার তিন বোন। তারা কাজ করছেন সতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহম্মেদ টুলুর ট্রাক প্রতিকের পক্ষে।

বোন তিনজন হচ্ছেন শাহানাজ পারভীন, রেহেনা খাতুন ও জাহানারা বেগম। তাদের অভিযোগ, পৈত্রিক সম্পত্তি নিয়ে মমতাজ বেগম তাদের ঠকিয়েছেন।

এরা অবশ্য মমতাজের সৎ বোন। মমতাজের বাবা মধু বয়াতির প্রথম স্ত্রী মনোয়ারা বেগমের সন্তান। মমতাজ বেগম মধু বয়াতির দ্বিতীয় স্ত্রী উজালা বেগমের দুই সন্তানের একজন। অপরজন হচ্ছেন ভাই এবারত।

দুদিন আগে হঠাৎ করে এই তিন বোন স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহম্মেদ টুলুর একটি নির্বাচনী সভায় উপস্থিত হন। তারা ফুল দিয়ে টুলুর পক্ষে অবস্থানের ঘোষণা দেন। টুলু তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

তবে এ ব্যাপারে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান বলেন, নির্বাচনে যার যার পছন্দের প্রার্থীকে সমর্থন করবেন। এতে কোন বাধা নেই।

এদিকে, মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর) আসনে নৌকার প্রার্থী মমতাজ বেগমের পক্ষে প্রচারণায় অংশ না নেয়ার অভিযোগ উঠেছে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিনের বিরুদ্ধে। আগামী দুদিদের মধ্যে নৌকার পক্ষে তাকে কাজ করার জন্য আলটিমেটাম দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমজান আলী।

বুধবার রাতে ঝিটকা বাজারে মমতাজের একটি নির্বাচনী সমাবেশে থেকে এই আলটিমেটাম দেয়া হয়।

Loading