ফুটবল খেলা শেষে বাড়ি ফেরা হলো না আব্দুল আলিমের

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ , ডিসেম্বর ৩১, ২০২৩

যশোরের ঝিকরগাছায় একটি পিক আপের চাকায় পিষ্ট হয়ে আব্দুল আলিম (২৮) নামে এক প্রতিভাবান ফুটবল খেলোয়াড়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার সাথে থাকা ফিরোজ হোসেন (২৫) নামে আরেক যুবক। মাত্র ২৮ বছর বয়সেই প্রতিভাবান এ খেলোয়ারের জীবন কেড়ে নিয়েছে মোটর সাইকেল দূর্ঘটনায়।

শনিবার রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের কলাগাছি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আলিম বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আব্দুল আলিম ও সাথে থাকা ফিরোজ যশোরের বাঘারপাড়া থেকে ফুটবল খেলা শেষে রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কলাগাছি নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাকে চাপা দেয়। এসময় পথচারি ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আলিমকে মৃত ঘোষণা করেন। ঘাতক গাড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে থানায় আনার পর আইনি প্রক্রিয়া শেষে পরবর্তীতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ দিকে আব্দুল আলিমের মর্মান্তিক মৃত্যুর খবরে খেলোয়ারদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অকালে আলিমের এ চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তারা। আলিম বিভিন্ন স্থানে ফুটবল খেলতে যেতেন। তার পায়ে ছিলো অসাধারণ জাদু। তার জাদু দেখতে অসংখ্য ভক্তরা ছুটে যেতেন মাঠে। আলিমের অকালে চলে যাওয়ায় তারা শোকে পাথর হয়ে গেছে পরিবারসহ সতীর্থরা। মৃত আব্দুল আলিম সীমান্ত ক্লাব বেনাপোলের একজন সদস্য ছিলেন ৷

Loading