প্রথমবার কালকিনিতে আসছেন প্রধানমন্ত্রী, বাঁধভাঙ্গা উচ্ছ্বাস

প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ , ডিসেম্বর ৩০, ২০২৩

ভোটের প্রচারণায় আজ গোপালগঞ্জ ও মাদারীপুরের কালকিনিতে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই প্রথমবার কালকিনিতে আসছেন প্রধানমন্ত্রী। তাই বঙ্গবন্ধুকন্যার আগমনে কালকিনির মানুষের মধ্যে বইছে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস।

আজ শনিবার বিকালে উপজেলার সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

মাদারীপুর-৩ আসনের নৌকার প্রার্থী ড.আবদুস সোবহান গোলাপ বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুরো জেলা জুড়ে উৎসবের আমেজ বইছে। কালকিনি জনগণ অধীর আগ্রহে বসে আছে প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য। কয়েক লাখ মানুষ জনসভায় অংশ নিবেন।’

তরুণ প্রজন্ম ও নারীদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে মন্তব্য করে তিনি জানান, জনসভাকে কেন্দ্র করে সর্বসাধারণের যে উৎসাহ দেখা যাচ্ছে তারচেয়ে বেশি উৎসাহ দেখা যাচ্ছে তরুণ প্রজন্ম ও নারীদের মধ্যে। এমনকি জনসভাকে কেন্দ্র করে নারী সদস্যও অনেক বেশি সরব থাকবে বলে আশা করছেন তিনি।

জনসভার প্রস্তুতি নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের নৌকার প্রার্থী শাজাহান খান জানান, মঞ্চ তৈরির কাজ শেষ, মাঠও প্রস্তুত রয়েছে। প্রধানমন্ত্রীর ভাষণ প্রচার করতে শহরজুড়ে আগেই লাগানো হয়েছে মাইক। সভাস্থলে কঠোর নিরাপত্তাব্যবস্থা গড়ে তুলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শহরজুড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর টহল চলছে বলেও সংবাদ সম্মেলনে জানান তিনি।

নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ আসনের টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ায় জনসভার পর মাদারীপুর-৩ আসনের কালকিনিতে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এরইমধ্যে সব প্রস্তুতি শেষ করেছে আওয়ামী লীগ ও প্রশাসন।

গোপালগঞ্জের পর মাদারীপুরের কালকিনিতে যাবেন আওয়ামী লীগ সভাপতি। বিকেলে ভাষণ দেবেন উপজেলার সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে নির্বাচনী জনসভায়।

জনসভায় কয়েক লাখ মানুষের জনসমাগম হবে বলে জানিয়েছেন দলের নেতারা।

Loading