কেন্দ্রে জালভোট পড়লে দায়িত্বপ্রাপ্তরা চাকরিচ্যুত হবে

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ , ডিসেম্বর ২৭, ২০২৩

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, জাল ভোটে জিরো টলারেন্স। কোন ব্যক্তি ভোটকেন্দ্রে গিয়ে যেন না বলতে পারেন যে তার ভোট দেয়া হয়ে গেছে। যদি এমন কোন কেস পাওয়া যায় তবে প্রিজাইডিং অফিসারসহ ওই টিমকে তাৎক্ষনিক সাসপেন্ড করা হবে এবং পরবর্তীতে তাদেরকে চাকরিচ্যুত করতে যা যা করা দরকার তাই করা হবে।

বুধবার পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আহসান হাবিব খান বলেন, সকলের সহযোগিতায় পৃথিবীর কাছে, দেশের আপামর ভোটারদের কাছে এবং নিজেদের বিবেকের কাছে যেন প্রমাণ করতে পারি এমন সুষ্ঠু সুন্দর নির্বাচন অতীতে কখনো হয়নি। এই নির্বাচন ভবিষ্যৎ প্রজন্ম এবং অংশগ্রহণকারীদের কাছে অনুকরণীয়, অনুসরণীয় এবং পাথেয় হয়ে থাকবে।

তিনি বলেন, সততা স্বচ্ছতা সুন্দর পরিবেশের জন্য জিরো টলারেন্স।

বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি মোঃ শহিদুল্লাহ, পটুয়াখালীর জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, পটুয়াখালী-২ আসনের সাংসদ সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সাংসদ এস.এম. শাহাজাদা, পটুয়াখালী-৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিববুর রহমানসহ বিভিন্ন দলের প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Loading