ঢাকা, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার সবকটি উপজেলায় নির্বাহী কর্মকর্তা নারী

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩

চুয়াডাঙ্গা জেলার সবকটি উপজেলায় প্রশাসনিক দায়িত্ব পালন করতে যাচ্ছেন চার নারী।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূঁইয়া নির্বাচন কমিশনের সিদ্ধান্তে বদলির আদেশ পেয়েছেন। তিনি নতুন কর্মস্থল সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করবেন। আর সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব নিতে যাচ্ছেন।

আর এর মধ্য দিয়ে চুয়াডাঙ্গার চার উপজেলাবাসী পেতে যাচ্ছে চার নারী নির্বাহী কর্মকর্তাকে।

এ বছর ১৯ জানুয়ারি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন রোকসানা মিতা। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে স্নিগ্ধা দাস ১৮ জুন, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ ১৯ জুলাই যোগদান করেন।

আগামীকাল ১০ ডিসেম্বর ফাতেমা-তুজ-জোহরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা যোগদান করবেন। এর মধ্য দিয়ে সদর, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর চুয়াডাঙ্গার এই চার উপজেলাতেই রোববার থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন চার নারী।

বৃহস্পতিবার শেষ কর্মদিবসের কাজ সম্পন্ন করেছেন শামীম ভূঁইয়া। তিনিও রোববার নতুন কর্মস্থলে যোগদান করবেন।

জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, উপজেলায় চারজন নারী সহকর্মী দায়িত্ব পালন করবেন। কাজে গতি আসবে।

তিনি আরও জানান, যে কোন স্তরে নারী-পুরুষ সমানভাবে কাজ করতে পারেন। নারীদের আলাদা করে দেখার সুযোগ নেই। নতুন সহকর্মী যোগ্য ও দক্ষ বলে শুনেছি। চারজনই দায়িত্ব নিয়ে রাষ্ট্রের দায়িত্ব পালন করবেন। ভাল কাজের কারণে মানুষের সাধুবাদ পাবেন আশা করছি।

Loading

এই বিভাগের সর্বশেষ

ব্রেকিং নিউজ