‘নির্বাচনে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবে বিজিবি’

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ , ডিসেম্বর ৫, ২০২৩

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিজিবি উপর অর্পিত দায়িত্ব সত্যতা ও নিষ্ঠার সঙ্গে পালন করা হবে বলে জানিয়েছেন সংস্থাটির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।

আজ মঙ্গলবার চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জতে বিজিবির ১০০তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বিজিবির মহাপরিচালক বলেন, বিজিবি এখন সুসংগঠিত, চৌকস, সুশৃঙ্খল ও পেশাদার দেশপ্রেমিক বাহিনীতে পরিণত হয়েছে। সরকারের সহযোগিতায় বর্তমানে বিজিবি এখন আন্তর্জাতিক মানসম্পন্ন ও আধুনিক সীমান্তরক্ষী বাহিনী বলে মন্তব্য করেন তিনি।

বীন সৈনিকদের উদ্দেশ্যে বিজিবির মহাপরিচালক বলেন, শৃঙ্খলার পাশাপাশি আদেশ ও কর্তব্য পালনে যে কখনো পিছপা হয়না, সেই প্রকৃত সৈনিক।

এসময় বিজিবি প্রধান আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনসহ স্থানীয় নির্বাচনে বিজিবি সদস্যরা সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে জাতির আস্থা অর্জন করতে পেরেছে।

চট্টগ্রামের সাতকানিয়ার বায়তুল ইজ্জতে বর্ডার গার্ড বাংলাদেশ ট্রেনিং সেন্টার এন্ড কলেজের বীর উত্তম মজিবুর রহমান প্যারেড গ্রাউন্ডে ১০০তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমূল হাসান।

অনুষ্ঠানে সীমান্ত রক্ষায় শপদ নেন ৫৮২ জন নবীন সৈনিক।

Loading