গ্রাহক মৃত্যুর পর ১৩ লক্ষ টাকা ঋণ মওকুফ করলেন আশা সৈয়দপুর (এমএসএমই)

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ , ডিসেম্বর ৫, ২০২৩

নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় বীমা দাবীর আওতায় বাঙালীপুর নদীরপাড় গ্রামের স্বামী মোঃ মাহাফুজার রহমান (৩৭) এর মৃত্যুর পর স্ত্রী শরীফা খাতুন কৃর্তক ১৩ লক্ষ ১৮ হাজার ২৪৭ টাকা ঋন মওকুফ করলেন আশা-সৈয়দপুর এমএসএমই ব্রাঞ্চ।

জানাগেছে গত ১৮ সেপ্টেম্বর ২০২৩শে সৈয়দপুর উপজেলার বাঙালীপুর নদীরপাড় গ্রামের বাসিন্দা মাহাফুজার রহমান আশা-সৈয়দপুর এমএসএমই ব্রাঞ্চ থেকে ১৪ লক্ষ ৪১ হাজার ৭৪৭ টাকা ঋন গ্রহন করেন। ঋন গ্রহনের এক কিস্তি পরেই তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

জানাগেছে বেসরকারী এনজিও সংস্থা আশা ঋন নিরাপত্তা ও ঝুঁকি তহবিল থেকে সদস্যর মৃত্যুর পর ঋন মওকুফ কার্যক্রম দীর্ঘদিন থেকে পরিচালনা করে আসতেছিল। এরি ধারাবাহিকতায় মঙ্গলবার ( ৫ ডিসেম্বর) সকাল ১০ টায় মৃত মাহাফুজার রহমানের স্ত্রী মোছাঃ শরীফা খাতুনের হাতে জমানো সঞ্চয় ও দাফন কাফনের জন্য ৫ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৬ হাজার ২৯৬ টাকার চেক তুলে দেন আশা সৈয়দপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আব্দুল হালিম।

এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ শাহীন হোসেন, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর (এমএসএমই) ব্রাঞ্চের শাখা ব্যবস্থাপক মোঃ আহাদুল ইসলাম।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র অফিসের সিনিয়র অফিসার আ.স.ম ফারুক, মোঃ আনসারুল ইসলাম, চন্দন কুমার বর্মন প্রমূখ

 

Loading