ঢাকা, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জ্বালাও-পোড়াও না করে নির্বাচনে আসুন

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩

বিরোধী দলগুলোর প্রতি আহ্বান জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, জ্বালাও- পোড়াও না করে, সম্পদ ধ্বংস না করে নির্বাচনে আসুন, জনসমর্থন প্রমাণ করুন। গতকাল বুধবার সিলেট জেলা প্রশাসন কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমাদান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সিলেট-১ আসনের জন্য মনোনয়নপত্র দাখিল করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। জেলা রিটার্নিং অফিসার ও সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ড. মোমেনের মনোনয়নপত্র গ্রহণ করেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ ও পররাষ্ট্রমন্ত্রীর বক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল এ সময় উপস্থিত ছিলেন।

এরপর পররাষ্ট্রমন্ত্রী সিলেট সদর উপজেলা কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসে যান। সেখানে সহকারী রিটার্নিং অফিসার নাছরীন আক্তারে কাছে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র জমা দেওয়ার পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সারা দেশে এখন নির্বাচনী জোয়ার বইছে। নির্বাচন কমিশন ও সরকার একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের জন্য অঙ্গীকারবদ্ধ। উৎসবমুখর পরিবেশেই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ ভোটকেন্দ্রে যাবে এবং স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবে।

ড. মোমেন বলেন, আমি বিরোধী দলকে আহ্বান জানাব জ্বালাও- পোড়াও না করে, সম্পদ ধ্বংস না করে নির্বাচনে আসুন, জনসমর্থন প্রমাণ করুন। তিনি বলেন, শেখ হাসিনা ও আমার দলীয় নেতাকর্মীদের কাছে আমি কৃতজ্ঞ যে, তারা আমার ওপর আস্থা রেখেছেন। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি অব্যাহত রাখতে বদ্ধপরিকর। তাই অবরোধ-হরতালের মতো ধ্বংসাত্মক রাজনীতি তারা পরিহার করেছেন।

এ সময় নিজের জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে ড. মোমেন বলেন, সিলেটবাসীর উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করেছি। আরও অনেক প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা আছে। আগামীতে সেগুলো বাস্তবায়ন করতে চাই। জনগণের জন্য কাজ করেছি বলে আমার বিশ্বাস আবারও তারা আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন।

Loading

এই বিভাগের সর্বশেষ

ব্রেকিং নিউজ