তৃণমূল আ.লীগের সাথে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসানের গণসংযোগ এবং লিফলেট বিতরণ

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ , আগস্ট ৩, ২০২৩

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তৃনমূল পর্যায়ে তুলে ধরতে ও শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে দেখতে তৃনমূল আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে যশোরের শার্শা উপজেলার পুটখালি ও গোগা ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও গণসংযোগ উন্নয়নের প্রচারের লিফলেট বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসান।

আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকাল ৪ টায় শুরু হওয়া গনসংযোগ ও কুশল বিনিময়ের সময় বাংলাদেশ সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য নাজমুল হাসান বলেন: আমি একজন আশাবাদী মানুষ আমার নেত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনা ও একজন আশাবাদী মানুষ উনি মানুষকে স্বপ্ন দেখান এবং সেই স্বপ্ন বাস্তবায়ন করেন। এই আসনের সাধারন মানুষের কাছ থেকে যে পরিমান সারা পাচ্ছি, তৃনমুল আওয়ামী লীগের ত্যাগী ও নিঃস্বার্থ কর্মীরা এবং সাধারণ মানুষ যেই ভাবে উজ্জীবিত হয়ে আছেন আমি মনে করি আওয়ামী লীগ থেকে আমাকে নৌকা প্রতীক দলীয় মনোনয়ন দেয়া হলে খুব সহজভাবেই এই আসনে জাতীর পিতার নৌকা, শেখ হাসিনার নৌকা জয় পাবে। কারন এই আসনের তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মী যারা আছেন, যারা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করেন, যারা শেখ হাসিনাকে ভালোবাসেন, যারা শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য নিজের সবকিছু উৎসর্গ করতে দ্বিতীয়বার চিন্তা করেন না তারা আমার সাথে আছেন।

শার্শা উপজেলা এলাকার মানুষের মনে আস্থা,বিশ্বাস, নির্ভরতার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছেন। তাকে ঘিরে তৃনমূল আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উজ্জীবিত। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনীত হবেন বলে আশাবাদী এলেকাবাসী

এসময় তার সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন :যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরিন আলম বাদল শার্শা উপজেলা যুবলীগ আহবায়ক সাইদুজ্জামান বিটন, সাবেক ছাত্র নেতা ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌসী চৌধুরী রাজু। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া । বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ শার্শা উপজেলা সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ শার্শা উপজেলা সাধারণ সম্পর্ক মারুফ হোসেন উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা শফিক মাহমুদ ধাবক যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, উপজেলা যুবলীগের সদস্য, সাবেক মেম্বর মহিউদ্দিন আলম তোতা। যুবলীগ নেতা কমিরুজ্জামান কবির, মাহাবুর রহমান সরদার,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাগআচড়া ইউনিয়ন আহবায়ক শিশির ইউপি সদস্য আলমগীর কবির বদু বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা আহবায়ক কমিটির সদস্য কবির হোসেন বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা সদস্য মফিজুর রহমান, বাগআঁচড়া যুবলীগ সদস্য তরিকুল ইসলাম যুবলীগের ওয়ার্ড কমিটির সেক্রেটারি আব্দুল জব্বার, গ্রাম কমিটির সভাপতি রেজাউল ইসলাম ,মাহবুর রহমান,হাসান, আলিম ,মামুন,সাজন, সানি, নাজমুল সহ শার্শা বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাজমুল হাসান যশোর ৮৫-১ শার্শা আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী যারা আছেন, তাদের মধ্যে তৃনমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা তিনি।

Loading