উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগের শান্তি শোভাযাত্রা

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ , জুলাই ২১, ২০২৩

বিএনপি-জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগ।

শুক্রবার (২১ জুলাই) সকালে আশুলিয়ার আউকপাড়া আনারকলি বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ের সামন থেকে সকাল সাড়ে ৮টার দিকে আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মেহেদী হাসান কামরুল এর নেতৃত্বে শ্রমিক লীগ নেতাকর্মীরা আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নের ফেস্টুন ও ব্যানার নিয়ে শেখ হাসিনার সরকার বারবার দরকার স্লোগান দিয়ে আশুলিয়ার সড়কগুলোতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করে। পরে সকাল ১০টার দিকে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় যোগদেন তাঁরা। এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবরকে বিশাল মিছিল নিয়ে শোভাযাত্রায় এসে যোগদান করতে দেখা যায়।
এর আগে সকাল থেকেই আশুলিয়া থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষকলীগ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে বাইপাইল এসে জড়ো হয় এবং সবাই একত্রিত হয়ে শোভাযাত্রায় অংশ নেন। ফলে জনসমুদ্রে রূপ নেয় বাইপাইল- নবীনগর মহা সড়ক।

আশুলিয়ার বাইপাইল ত্রিমোড় এলাকা থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে নবীনগর জাতীয় স্মৃতিসৌধের বিপরীত পাশে জয় রেস্তোরাঁর সামনে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আ. লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বেনজির আহম্মেদ, ঢাকা জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পনির, আশুলিয়া থানা আ. লীগের সভাপতি ফারুক হাসান তুহিন। সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ইসলাম।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপান্তর হয়েছে।আর এই কারণে প্রতিহিংসা করে রাজনীতির নামে যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করেন তাহলে আমরাও ঘরে বসে থাকবো না। এর দাঁত ভাঙা জবাব আমরাও দিব।

Loading