বাংলাদেশ প্রেসক্লাব, নেত্রকোণা জেলা শাখার মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ , জুন ১২, ২০২৩

বাংলাদেশ প্রেসক্লাবকে অভিযুক্ত করে নেত্রকোণা সদর ৪নং সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান আলী আহসান সুমনের নেতৃত্বে ৫ জুন ২০২৩ নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ প্রেসক্লাবকে দায়ী করে মানববন্ধনের আয়োজন করা হয়। উক্ত মানববন্ধনের প্রতিবাদে সোমবার সকাল ১১ ঘটিকায় জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বাংলাদেশ প্রেসক্লাব, নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের শুরুতে স্বাগতিক বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা জেলা শাখার সভাপতি শামীম তালুকদার, তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা আঃ হামিদ (অবঃ সার্জেন্ট) এর অর্থ আত্মসাৎকারী চেয়াম্যান এর বিরুদ্ধে সাংবাদিক মহিউদ্দিন তালুকদার, তানজিলা আক্তার রুবী ও তরিকুল আলম জামাল সংবাদ পরিবেশন করায় সাংবাদিকদের চাঁদাবাজ উল্লেখ করে মানবন্ধন ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেন। শুধু তাই নয়, সাংবাদিকদের সাথে দেশের সুনামধন্য সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেসক্লাবকেও দোষারূপ করা হয়।  যে সংগঠনটির মূল শ্লোগানই হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনায় সর্বস্তরের সাংবাদিক জাগো। বাংলাদেশ প্রেসক্লাবের রেজিঃ নং— ৯৮৭৩৬/১২।

চেয়ারম্যান গংদের অপপ্রচারের বিরুদ্ধে বাংলাদেশ প্রেসক্লাব, নেত্রকোণা জেলা শাখা  এই কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব, ময়মনসিংহ বিভাগীয় শাখার সভাপতি খালেদুজ্জামান পারভেজ বুলবুল,  নেত্রকোণা জেলা শাখার আইন উপদেষ্টা এডভোকেট জহিরুল ইসলাম রানা, হাওরবন্ধু মো: ইকবাল হোসেন,  নেত্রকোণা জেলা শাখার সভাপতি শামীম তালুকদার, সাধারণ সম্পাদক মহিউদ্দিন তাং, ভূক্তভোগী বীর মুক্তিযোদ্ধা মো: হামিদ এর স্ত্রী কামরুন্নাহার বেগম প্রমুখ।

বক্তারা চেয়ারম্যান আলী আহসান সুমনসহ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। পরে নেত্রকোণা জেলা প্রশসক অঞ্জনা খান মজলিশ এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। এসময় তারা নেত্রকোণা পুলিশ সুপারকেও স্মারকলিপির অনুলিপি প্রদান করেন।

 

 

 

 

 

 

 

Loading