দেখা মিলল স্মার্টফোন জগতের সবচেয়ে আকর্ষণীয় অপোর ফ্লিপ ফোনের, বাংলাদেশে আসবে কি?

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ , মে ২৮, ২০২৩

স্মার্টফোনের জগতে সবচেয়ে আকর্ষণীয় ও অভিনব উদ্ভাবনগুলোর মধ্যে ‘ফ্লিপ ফোন’ অন্যতম এবং জনপ্রিয় মুঠোফোন ব্র্যান্ড ‘অপো’ ফ্লিপ ফোন ডিভাইসের প্রযুক্তি আবিষ্কার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সম্প্রতি ভাইরাল হওয়া কিছু ছবি বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীদের মধ্যে সাড়া ফেলেছে, গুঞ্জন শুরু হয়েছে যে- দেশের বাজারে নতুন একটি ফ্লিপ ফোন এর দেখা মিলতে পারে।
ইন্টারনেটে ‘হাইপ তোলা’ এসব ছবি নেওয়া হয়েছে গত ২২ মে ঢাকার শেরাটন হোটেল এ অনুষ্ঠিত ‘মডার্ন মার্কেটিং সামিট’ থেকে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, অপো বাংলাদেশ এর অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর’স মার্কেটিং প্ল্যানিং ম্যানেজার মো. নাজিমুদ্দৌলা নিলয় ওই সামিটে ফ্লিপ ফোন ব্যবহার করছেন। পরবর্তীতে অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এর হেড অব সেলস হালিম প্যানকেও একই ধরনের ফ্লিপ ডিভাইস ব্যবহার করতে দেখা গেছে গ্রামীণফোন এর নতুন ‘এক্সপেরিয়েন্স সেন্টার’ এর উদ্বোধন অনুষ্ঠানে।
যে মোবাইল ডিভাইসটি নিয়ে এত আলোচনা, অনুমান করা হচ্ছে- এটি অপো’র স্লিক ফ্লিপ ফোন। টেকপাড়ায় ইতোমধ্যে কথা হচ্ছে এই ডিভাইসটি বাংলাদেশে পাওয়া যাবে কি না সে বিষয়ে! অনেক প্রযুক্তিপ্রেমী প্রশ্ন রাখছেন, “এই ছবিগুলোর মানে কী খুব শিগগিরই অপোর নতুন ফ্লিপ ফোন বাংলাদেশের বাজারে পাওয়া যাবে?”। তবে, অপো কর্তৃপক্ষ এখনো এই বিষয়ে কোনো ঘোষণা দেয়নি।
বিশ্বের অন্যতম স্বীকৃত ও প্রতিষ্ঠিত প্রযুক্তি ব্র্যান্ড হিসেবে অপো সর্বাধুনিক প্রযুক্তির বিভিন্ন পণ্য গ্রাহকদের সরবরাহ করে যাচ্ছে। অপোর স্মার্টফোন সিরিজ ‘দ্য ফাইন্ড’ এবং ‘রেনো’ সারাবিশ্বের স্মার্টফোনপ্রেমীদের মন জিতে নিয়েছে।

Loading