নেত্রকোণায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত  

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ , এপ্রিল ২৮, ২০২৩

নেত্রকোণায় জাতীয় আইনগত সহায়তা দিবসে উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার নেত্রকোণা জেলা কমিটি।

শুক্রবার সকাল ৯টায় একটি বর্নিল র‌্যালী নেত্রকোণা জজ কোর্ট থেকে আরম্ব করে শহরের প্রধান সড়কের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে আবার জজ কোর্ট চত্বরে ফিরে আসে।জেলা ও দায়রা জজ মো: শাহজাহান কবির এর নেতৃত্বে জেলার সকল বিচারক, আইনজীবী, এনজিও কর্মী, জজ কোর্টের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের লোকজন অংশগ্রহন করেন।

পরে দিনটির তাৎপর্য তোলে ধরে কোর্ট চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী জজ সুদীপ্ত তালুকদার ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তনিমা রহমানের সঞ্চালনায় জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা নেত্রকোণা জেলা কমিটির সভাপতি জেলা ও দায়রা জজ মো: শাহজাহান কবির এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আইন সহায়তা গ্রহনকারী খাদিজা বেগম,  বেসরকারী সংস্থা স্বাবলম্বীর কর্মকর্তা কোহিনুর বেগম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বিশেষ পিপি রাসেল আহম্মেদ খান, পৌর মেয়র নজরুল ইসলাম খান, বিজ্ঞ জিপি এডভোকেট আমিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান অসিত সরকার সজল, পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোশতাক আহম্মেদ প্রমুখ।

 

Loading