আশুলিয়ায় পুর্ব শত্রুতার জের ধরে ইলেকট্রিক মিস্ত্রির উপর হামলা

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ , জানুয়ারি ৪, ২০২৩

আশুলিয়ার চারাবাগে পুর্ব শত্রুতার জের ধরে মুনসুর নামে এক ইলেকট্রিক মিস্ত্রির উপর বর্বর হামলার অভিযোগ পাওয়া গেছে ।

একটি ভিডিও ফুটেজে দেখা যায় আশুলিয়া থানার অন্তর্গত আশুলিয়া ইউনিয়নের চারাবাগ গ্রামের উত্তর পাড়ার শিয়াল মার্কেট নামে পরিচিত এলাকায় সড়কের উপর লোহার রড ও লাঠিসোটা দিয়ে ওই ইলেকট্রিক মিস্ত্রিকে বেধরক মারপিট করছে । মুনসুরকে বাঁচাতে মুনসুরের ভাই এগিয়ে আসলে তাকেও মারধর করতে দেখা যায় ।

সরেজমিনে গিয়ে ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায় ইলেকট্রিক মিস্ত্রি মুনসুরের স্কুল পড়ুয়া ছেলে রানা (১৪) কে নজরুল নামে এক প্রতিবেশী মারধর করে , পরে মারধর করার কারণ জানতে গেলেই ওই প্রতিবেশীর সাথে বিরোধ বাঁধে মুনসুরের । এই বিরোধের জের ধরেই গত ১ জানুয়ারি ২০২৩ বেলা ১১ টার দিকে ওই প্রতিবেশীরা মুনসুরের উপর হামলা করে এবং শিয়াল মার্কেট এলাকাস্ত মুনসুর ইলেকট্রনিকস দোকানের মালামাল ভাংচুর করে । ওই সময় প্রত্যক্ষদর্শীদের একজন ত্রিপল নাইনে কল দিলে পুলিশ এসে এসে মুনসুরকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিরাপদে হাসপাতালে যাওয়ার ব্যবস্থা করে।
দিনদুপুরে এমন হামলার নিন্দা ও হামলাকারীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সুরত আলী।

হামলার ঘটনায় জড়িত মফিজ উদ্দিনের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি ঘটনার স্বীকার করে বলেন, ছোটপোলাপান ঝগড়া বাধছিল তাদেরকে শাসন করা হয়েছিল পরে মুনসুর এসে গালাগালি করায় ঝগড়া বাঁধে, তবে তিনি ইলেকট্রনিক্স দোকান ভাঙচুর করার বিষয়টি অস্বীকার করেন ।

ইলেকট্রিক মিস্ত্রির উপর হামলার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে । হামলাকারীরা হামলা করার পর থেকে ওই হামলার ঘটনার প্রত্যক্ষদর্শী ও ইলেক্ট্রনিক মিস্ত্রী মুনসুর এর পরিবারের সদস্যদেরকে অনবরত হুমকি ধামকি দিয়ে যাচ্ছে বলে জানান ভুক্তভোগী মুনসুর । হামলার বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

Loading