নেত্রকোণায় স্পেশাল চাইল্ড পরিবার ও যত্নশীলদের জন্য স্বাস্থ্য প্রশিক্ষণ অনুষ্ঠিত

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ , নভেম্বর ৩০, ২০২২

“এ্যাথলেটদের ক্ষমতায়ন করুন এতে তাদের জীবন সুস্থ এবং দীর্ঘায়ু হবে” এই শ্লোগানকে ধারণ করে নেত্রকোণায় স্পেশাল চাইল্ড পরিবার ও যত্নশীলদের জন্য স্বাস্থ্য প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোণা কামরুন্নেছা আশরাফ দীনা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে স্পেশাল অলিম্পিক বাংলাদেশের আয়োজনে নেত্রকোণা সাব-চাপ্টারের শতাধিক স্পেশাল চাইল্ড পরিবার ও যত্নশীলদের জন্য স্বাস্থ্য অ্যাডভোকেসি এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

আজ (৩০ নভেম্বর) সন্ধ্যায় বিদ্যালয়ের হলরুমে নেত্রকোণা কামরুন্নেছা আশরাফ দীনা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য অধ্যক্ষ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও স্পেশাল অলিম্পিক বাংলাদেশের পরিচালক কামরুন্নেছা আশরাফ দীনা। বিশেষ অতিথি ছিলেন, স্পেশাল অলিম্পিক বাংলাদেশের জাতীয় পরিচালক ফারুকী ইসলাম, নেত্রকোণার ডেপুটি সিভিল সার্জন অভিজিৎ লৌহ। প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ তথ্য উপস্থাপন করেন, নেত্রকোণা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রর কনসালট্যান্ট ডা: মো: গোলাম সারোয়ার তালুকদার। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রতিবন্ধী কর্মকর্তা সঞ্জিব চক্রবর্তী, স্পেশাল অলিম্পিক বাংলাদেশের এ্যাকাউন্টস অফিসার জহিরুল ইসলাম ভূঁইয়া, কো-অর্ডিনেটর রাসেল আহমেদ, কো-অর্ডিনেটর রাজিবুল ইসলাম পুলক, কোচ মোঃ ইকবাল নূরী, কোচ নার্গিস আরা এ্যানি, কোচ মোঃ শুক্কুর খান, সাংবাদিক শ্যামলেন্দু পাল ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর সেন।

 

Loading